যশোর প্রতিনিধি: যশোরে তুচ্ছ ঘটনায় এক রিকশাচালককে মারধর ঘটনায় আইনজীবী আরতি রাণী ঘোষকে শোকজ করেছে যশোর জেলা আইনজীবী সমিতি। সোমবার রাতে আইনজীবী সমিতির নির্বাহী কমিটি জরুরীসভা করে এ সিদ্ধান্ত গ্ৰহন করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবু মোর্তজা ছোট। একই সাথে তিন দিনের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

উল্লেখ্য, গত রোববার জেলা জজ আদালতের পাশে আইনজীবী আরতি রাণী ঘোষ এক রিকশাচালককে বেধড়ক মারপিট করেন। এসময় পাশের কয়েকজন তাকে থামানোর চেষ্টা করেন। কিন্তু তিনি ক্ষান্ত হননি। ওই রিকশাচালক হাত জোড় করে এবং পায়ে ধরে ক্ষমা প্রার্থনাও করেন। তার পরও তাকে মারতে থাকে। শেষমেষ প্রতক্ষ্যদর্শীরা একাট্টা হয়ে জোরালো অবস্থান নেন। একপর্যায় আরতি রাণী ওই রিকশা চালককে ছেড়ে দেন।


এদিকে, এসব ঘটনার একটি ভিডিও ফুটেজ সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে বিষয়টি আইনজিবী সমিতির নজরে আসে। তিনি এ ধরনের কাজ কেন করলেন তা জানতে চেয়ে শোকজ করেছেন।

এদিকে রিক্সা চালক যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের আব্দুলপুর সিজালি গ্রামের বাসিন্দা সাইফুল ইসলাম। তিনি বর্তমানে নিজবাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন।
এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে একটি সূত্র নিশ্চিত করেছেন।